in artical

বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়মূলক কর্মকাণ্ডের নানা দিক গণমানুষের নিকট তুলে ধরার প্রত্যয়ে বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম (বোট) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম (বোট) টাঙ্গাইল জেলা শাখার আহব্বায়ক টুটুল আহমেদ রুদ্র ও সদস্য সচিব ডাঃ আকাশ মাহমুদ সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল সোমবার (২০ জানুয়ারি) ঘাটাইল উপজেলা শাখার এই কমিটির অনুমোদন প্রদান করা হয়। এক অনলাইন সম্মেলনের মাধ্যমে এই আহব্বায়ক কমিটি গঠন করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


ঘাটাইল উপজেলা শাখা অনলাইন আওয়ামী টিম (বোট) এর নব আহব্বায়ক কমিটিতে শাহরিয়ার মানিককে আহব্বায়ক করা হয়েছে। কমিটির সদস্য সচিব নির্বাচিত হয়েছেন শেখ মোঃ আরিফ হোসেন।

কমিটিতে একজনকে আহব্বায়ক, পাঁচ জনকে যুগ্ন আহব্বায়ক, একজনকে সদস্য সচিব, পাঁচ জনকে যুগ্ন সদস্য সচিব ও সন্মানিত সদস্য করা হয়েছে ১৯ জনকে। এই কমিটি আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ করার নির্দেশ প্রদান করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ন আহব্বায়ক: মোঃ লিয়াকত শিকদার, মোঃ রনি তালুকদার, শেখ মোঃ তুহিন, মোঃ আনোয়ার হোসেন রানা, মোঃ মিল্টন হোসেন। যুগ্ন সদস্য সচিব: মোঃ রাসেল উদ জামান, ইয়াছিন মিয়া, পরান চন্দ্র ঘোষ, তাহসিন সোহাগ, রাসেল শেখ। এছাড়া আজিজুল ইসলাম রুনু, এম ডি ইকবাল হোসেন, সাজ্জাদ হোসেন, দুলাল উদ্দিন, কাঞ্চন মিয়া, করিম মিয়া সহ ১৯ জনকে সদস্য নির্বাচিত করা হয়েছে।