সর্বশেষ আপডেট

সৈয়দ আবুল হাসনাত জিসান:চট্টগ্রাম

বিজয় দে শুভ বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এ সিভিল উড টেকনোলজি এর শিক্ষার্থী।বিজয়’র স্বপ্ন সিভিল ইঞ্জিনিয়ার হওয়া কিন্তু ভালোবাসা থেকে তার আর্ট করা শুরু।
চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ছেলে বিজয় পরিবারের তিন (৩) সন্তানের ২য় জন।

বিজয়ের ইচ্ছা তার আঁকা ছবিগুলো দিয়ে একদিন তার ছবির প্রদর্শনী হবে।

বিজয়ের সাথে কথা হয় আমাদের কে বিজয় জানায়” এমনি আমি ছোট বেলায় একটু একটু আর্ট করা জানতাম, সবাই ছোট বেলায় যেরকম করে সেই রকম। আমি আমার আর্ট করার আগ্রহ পেয়েছি ইউটিউব আর আমার ভাইয়া থেকে, ভাইয়ার বন্ধুদের থেকে আর ফেইসবুক থেকে। আমি স্কেচ করা শুরু করি এক থেকে দেড় বছর আগে থেকে । এর মাঝে আমি আমার এসএসসি পরীক্ষার জন্য ৪-৫ মাস আর্ট করিনি, তারপর লকডাউন এর সময় আবার ভালো ভাবে আর্ট করা শুরু করি। এখন আমি প্রায় প্রতি দিনই আর্ট করার চেষ্টা করি। “কথোপকথনে বিজয় দে শুভ আমাদের কে আরো বলেঃ
“আমি ১-২ বছর আগে থেকে আর্ট করা শুরু নিজে নিজেই আর কিছু ইউটিউব থেকে টিপস্ নিতাম। আমি এখন বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এ সিভিল উড টেকনোলজি তে এডমিশন নিয়েছি। আমার স্বপ্ন একজন সিভিল ইঞ্জিনিয়ার হওয়া। কিন্তু আর্ট টা আমি ভালোবেসে করি। আর্ট করতে আমার ভালো লাগে। আমি আরো ভালো আর্ট করতে চাই, তাই আমি আর্ট শেখার জন্য চট্টগ্রাম এর শিল্প কলা একাডেমিতে ভর্তি হব।”

বিজয়ের আপাতত ভাবনা এটাই সে তার করা আর্টগুলো জনপ্রিয় ভিডিও শেয়ারিং মাধ্যম ইউটিউবে তার চ্যানেলে মাধ্যমে আপলোড করে সবার কাছে পৌঁছানো।