সর্বশেষ আপডেট

নিজস্ব প্রতিবেদক : মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ উপলক্ষে বরিশাল জেলার উজিরপুরে জাকের পার্টি ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় দাওয়াতি মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

উপজেলার নতুন শিকারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন, বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী কুঃ ছেঃ আঃ জামে মসজিদ কমপ্লেক্স প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায়, সভাপতিত্ব করেন, জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সহ-সভাপতি জনাব নজরুল ইসলাম খোকা।

উক্ত সভায় ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন, জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি ডক্টর সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী।

সভায় বিশেষ অতিথি ছিলেন, জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক জনাব রবিউল ইসলাম রবি।

এছাড়াও জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির, বরিশাল বিভাগ এবং জেলা পরিষদের সভাপতি মিলন হোসেন, জাকের পার্টি যুব সেচ্ছাসেবক ফ্রন্ট বরিশাল বিভাগীয় পরিষদের সভাপতি জনাব নাজমুল হক মুন্না,জাকের পার্টি যুব ওলামা ফ্রন্ট বরিশাল বিভাগের সভাপতি মওলানা আরিফুল ইসলাম হেদায়েত সহ জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল জেলাধীন সকল উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ এবং জাকের পার্টি উজিরপুর উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ প্রায় দুইশতাধিক নেতৃবৃন্দ।

এসময় বক্তারা আসন্ন মহা পবিত্র বিশ্ব উরস শরীফের প্রস্তুতি প্রসঙ্গে আলোকপাত করেন এবং জাকের পার্টির সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও অর্থনৈতিক মুক্তির বিষয়ে আলোকপাত করেন।