সর্বশেষ আপডেট

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:আগামী ডিসেম্বর, ২০২০ খ্রিষ্টাব্দে পৌরসভার নির্বাচন হয়তো অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিতায় উলিপুর পৌরসভায় কে হচ্ছেন নৌকার মাঝি? এমন প্রশ্ন জেগেছে তৃণমূল আওয়ামী লীগের।উলিপুুর পৌর নির্বাচনে নৌকার মাঝি হতে চান উলিপুরের কৃতি সন্তান জননেতা আবু সাঈদ সরকার।

ইতিমধ্যে তিনি সকলের ভালবাসায় সিক্ত হয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

আবু সাঈদ সরকার উলিপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের নারিকেল বাড়ী গ্রামের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী মরহুম ময়েন উদ্দিন ব্যাপারীর কনিষ্ঠ পুত্র।

তিনি ছোটকাল হতে ছাত্ররাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আওয়ামী পরিবারের সন্তান। সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ,সাবেক পৌর কমিশনার ও প্যানেল চেয়ারম্যান ,উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও একটানা ২০ বছর থেকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পা্লন করছেন।নৌকা মাঝি হতে চান তিনি।

জননেতা আবু সাঈদ সরকার জানান,ছোটকালে ছাত্র লীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা ছিলাম। আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছেন।

তিনি আরও জানান,আমি মানুষের সেবা করতে চাই। মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। নৌকা চাওয়া আমার অধিকার,আমি তৃণমূল থেকে এসেছি।আমি দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চাইব। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অত্যন্ত আশাবাদী, আগামী পৌর নির্বাচনে তাকে নৌকার প্রতীক দিয়ে মুল্যায়ন করবেন এবং এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

মেয়র পদপ্রার্থী
মো. আবু সাঈদ সরকার উলিপুর পৌর এলাকার সর্বস্তরের মানুষের নিকট দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করেছেন।