সর্বশেষ আপডেট

নাজমুল হক মুন্না : বরিশাল বিমানবন্দরে (উজিরপুর বানারীপাড়া) বরিশাল ২ আসনের মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ শাহে আলম ও বানারীপাড়া উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জনপ্রিয় যুবনেতা আবিদ আল হাসান ‘এর শুভাগমন উপলক্ষে সাতলাবাসী’সহ উপজেলার আওয়ামী নেত্রীবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানায় উজিরপুরবাসী।

সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মরহুম আঃ মালেক মাষ্টার’এর কনিষ্ঠ পুত্র, সাতলা ইউনিয়নের কৃতিসন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান’কে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক’ এর মত মূল্যবান পদে রাখার জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অন্তস্থল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে বরিশালবাসী। এ উপলক্ষে আগামীকাল ৪ঠা ডিসেম্বর শুক্রবার বেলা ৩ টায় সাতলা ইউনিয়ন আওয়ামী লীগ পার্টি অফিসে উৎসব মূখর পরিবেশে জনপ্রিয় নেতা আবিদ আল হাসান’র প্রতি গন সংর্বধনার আয়োজনকে উপলক্ষ করে নিজ এলাকা উজিরপুর শুভাগমন। আগামীকাল গন সংর্বধনায় মাননীয় সাংসদ ও উপজেলা আওয়ামী সকল নেত্রীবৃন্দ উপস্থিত থাকবেন।

এসময়ে বিমানবন্দরে মাননীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম’কে প্রথমেই ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সাতলা ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান আবদুল খালেক আজাদ’এর পুত্র মশিউর রহমান, সতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস সরদার, সাবেক প্রয়াত চেয়ারম্যান মোঃ ফজলুল হক হাওলাদার’র ছেলে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ শাহিন হাওলাদার, সাতলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদ হাওলাদার এবং সাতলা ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ প্রমূখ।