মাহদী হাসান সিয়াম,শেরপুর জেলা প্রতিনিধি:
আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, জাতিসংঘ ও বাংলাদেশ সরকার অনুমোদিত আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ) শেরপুর শহর শাখার কমিটি প্রকাশ করা হয়েছে।

৪ মে মঙ্গলবার রাত ৮ টায় জেলা শহরের পৌর নিউমার্কেটস্থ জেলা কমিটির কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক উজ্জল হোসেন মোরাদ ও জেলা কমিটির সভাপতি আরিফুল ইসলাম অপু এবং সাধারন সম্পাদক উত্তম কুমার সাক্ষরিত কমিটি শহর শাখার নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করা হয়। কমিটি হস্তান্তরের আগে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের শেরপুর জেলা শাখার সভাপতি আরিফুল ইসলাম অপুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায়
অন্যানোদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি দিপু, সহ-সভাপতি জুলফিকার ভুট্রো, সাধারন সম্পাদক উত্তম কুমার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শেরপুরে অনেক মানবাধিকার কমিটি শেরপুরে আছে। আমরা তাদের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করবো। যেখানেই মানবাধিকার লঙ্ঘিত হবে সেখানেই আমরা হাজির হব। আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের কর্মীগণ সকলেই যোগ্যতা সম্পূর্ণ। তাই আমরাই পারবো মানবাধিকার লঙ্ঘিত প্রশ্নে আপোষহীন হতে।

সদ্যঘোষিত কমিটির নেতৃবৃন্দ হলেন, সভাপতি জাহিদুল খান সৌরভ, সিনিয়র সহ-সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি-ফরিদ আহম্মেদ, মোঃ শাহাদাত হোসেন স্বরণ, লতিফুর রহমান শামীম, জাকারিয়া হোসেন নয়ন, সামসুজ্জামান কবির সাঈদ, সাদ্দাম হোসেন কাকন, এ এম শাহাবুদ্দিন আহম্মেদ, স্বরূপ কর্মকার, সাধারণ সম্পাদক- ইয়াসিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক-ফারহান মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ আবু রবিন রনি, মোঃ মুমিনুল আহম্মেদ, মোঃ আলী নাকিব, মোস্তাক মিয়া, মোঃ জনি মিয়া, শাহিনূর রহমান, সাংগঠনিক সম্পাদক-মোঃ মাহমুদুল হাসান হান্নান, সহ- সাংগঠনিক সম্পাদক- মশিউর রহমান, মোঃ সেজনু মিয়া মোঃ জিয়াউর হক বাবু, পার্থ সূত্রধর, মোঃ মানিক আহম্মেদ, মোঃ মোস্তাকিম সরকার, সোলায়মান হোসেন সম্পদ, দপ্তর সম্পাদক- অনিক উদ্দিন, উপ- দপ্তর-তানভীর হোসেন জিহাদ তথ্য ও প্রচার সম্পাদক- সাঈদ আহম্মেদ সাবাব, উপ- প্রচার সম্পাদক- দ্বীপ্ত দাস
কোষাধ্যক্ষ- মোঃ আমিনুল ইসলাম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক- শুভ্র রাজ চৌহান,
সহ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক-বিজয় সূত্রধর, পরিবেশ বিষয়ক সম্পাদক -নাজমুল রানা, মহিলা বিষয়ক সম্পাদক – জিন্নাত ইসলাম, সহ মহিলা বিষয়ক সম্পাদক চামেলি তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরীফ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আজিজুর হক ও ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমির হামযা।