সর্বশেষ আপডেট

স্টাফ রিপোর্টার।।
শিশু-কিশোর২৪.কম এর প্রিন্ট ম্যাগাজিন ত্রৈমাসিক শিশু-কিশোর হালচাল এর ২০২০ সালের বর্ষসেরা পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার রংপুর পাবলিক লাইব্রেরী হল রুমে অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর এর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছা: শাহনাজ বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক শাহ আলম, শফিয়ার রহমান, সৈয়দ আরিফুল ইসলাম, জাকির আহমদ ও হামিম আব্দুল্লাহ। এ সময় ত্রৈমাসিক শিশু-কিশোর হালচাল এর ৬ষ্ঠ সংখ্যার পাঠ উন্মোচন করা হয় এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন অতিথিবৃন্দ।
অতিথিগণ তাদের বক্তব্যে ম্যাগাজিনটির সাথে সংশ্লিষ্ট সকলকে সাধুবাদ জানান এবং ভবিষ্যত সাফল্য কামনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন ম্যাগাজিনের কিশোর সম্পাদক আহসান হাবিব মারুফ, নির্বাহী সম্পাদক এহসানুল হক তানভীর, সহযোগি সম্পাদক সৌহাত রাশেদিন, দেলোয়ার, আদিব ও প্রিন্স।
বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রাপ্তরা হলেন, বর্ষসেরা লেখক রংপুর থেকে জেবা সামিহা তমা ও সানজিদা আক্তার, বর্ষসেরা স্বেচ্ছাসেবক নীলফামারী থেকে এনামুল, বর্ষসেরা প্রতিনিধি বগুড়া থেকে আব্দুল্লাহ। বর্ষসেরা শিশু লেখক রংপুর থেকে আব্দুল্লাহ হিম, বর্ষসেরা শিশু আঁকিয়ে রংপুর থেকে প্রাচূর্য ও লালমনিরহাট থেকে মাহিয়া রহমান।