সর্বশেষ আপডেট

মাহদী হাসান সিয়াম, শেরপুর জেলা প্রতিনিধিঃ
শেরপুরের অহংকার বাংলাদেশ নারী ক্রিকেট দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান নিগার সুলতানা জ্যোতির অফিসিয়াল ফেসবুক পেজকে স্বীকৃতি (ভেরিফায়েড) দিয়েছে ফেসবুক। সোমবার (১১ জানুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় সাইট ফেসবুক এ স্বীকৃতি দিয়েছে।

তারকা ক্রিকেটারদের নাম দিয়ে তাদের ফ্যান-ফলোয়াররা বিভিন্ন গ্রুপ খুলে থাকেন। তবে নিগার সুলতানা জ্যোতির নামে ফেসবুকে একাধিক পেজ থাকায় নানা সময় নানা বিষয় নিয়ে ফ্যান-ফলোয়ারদের কাছে ভুল তথ্য চলে যেত। তবে এখন সেটা বন্ধ হবে বলে মনে করছেন নিগার সুলতানা জ্যোতি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ভেরিফায়েড হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‌‘আলহামদুলিল্লাহ, আমার নামে এতো এতো ফেক আইডি বা পেজ ছিল যে, আমার ফ্যান-ফলোয়াররা বিভ্রান্ত হতেন। তারা জানতেন না যে, আমার আসল পেজ আসলে কোনটা। পেজটি ভেরিফায়েড হওয়াতে আমি আনন্দিত। এখন আর কেউ ভুল পেজে পাওয়া ভুল তথ্য বিশ্বাস করবে না।’

ফেসবুকে নিজের অফিসিয়াল পেজটি ভেরিফায়েড হওয়ায় ফ্যান-ফলোয়ার সহ শুভানুধ্যায়ীদের প্রতিও তিনি ধন্যবাদ জানান। বলেন, ‘আশা করি তারা (ফ্যান-ফলোয়ার) আর ফেক পেজগুলোতে থাকবেন না।’

গত ৪ জানুয়ারি (সোমবার) থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্প। টানা প্রায় এক মাসব্যাপী (২ ফেব্রুয়ারি পর্যন্ত) এ অনুশীলনে দলের বাকি সদস্যদের সাথে নিগার সুলতানাও এখন সিলেটে অবস্থান করছেন।