সর্বশেষ আপডেট

মাহামুদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধিঃ

বাংলাদেশ রেলপথ মন্ত্রালয়ের মাননীয় মন্ত্রী অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি’র
ছেলে ব্যারিস্টার মোঃ কৌশিক নাহিয়ান নাবিদ এর উদ্যোগে উদ্ভাবিত সবুজপাতা সফটওয়্যার ও মোবাইল এ্যাপসের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।
আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকালে পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ্যাপসের মাধ্যমে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করে এই সবুজপাতা সফটওয়্যারের উদ্বোধন করেন।

তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন। এই এ্যাপস ব্যবহার করে ডাটাবেজ তৈরী করে সামাজিক বেষ্টনীর সকল সুবিধা ভোগদের সুষম বন্টন ও সুষ্ঠ সমন্বনয়ের মাধ্যমে অতি দ্রুত সেবা পৌঁছানো সম্ভব হবে,রোধ হবে দুর্নীতি।

পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মন্ত্রীর পিএস আতিকুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাহদাত সম্রার্ট, সবুজপাতা সফটওয়্যার ও মোবাইল এ্যাপসের উদ্যোক্তা ব্যারিষ্টার মোঃ কৌশিক নাহিয়ান নাবিদ,বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী,পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও অপ্রতিরোধ কুড়িগ্রামের সভাপতি চৌধুরী তানভিরুল ইসলাম।